ফরিদপুরে ট্রাকচাপায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে

|

ফরিদপুর করেসপনডেন্ট:

ফরিদপুরের নগরকান্দা উপজেলার বড় কুমারদিয়া এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলে নিহত হয়েছেন। একই ঘটনায় বাবা ও মেয়ে গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ছয়টায় দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত বাবা-মেয়েকে উদ্ধার করে গোপালগঞ্জের মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

নিহতরা হলেন, সুমাইয়া আক্তার (৩৫) ও তার ছেলে মোহাম্মদ মীর। মোহাম্মদ মীরের বয়স ৮ মাস। আহতরা হলেন, নিহতের স্বামী আজমিন (৪৫) ও তার মেয়ে ফাতেমা আক্তার (২)। তারা যশোরের লাউনিয়ার সিদ্ধিরপাশা গ্রামের বাসিন্দা। 

স্থানীয়রা জানান, তারা মোটরসাইকেলযোগে ঢাকার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তারা ঘটনাস্থলে পৌঁছলে পেছনদিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।

নগরকান্দা থানার ওসি মোহাম্মদ আমিনুর রহমান জানা, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে মরদেহ দুটিকে ভাঙ্গা হাইওয়ে থানায় বুঝিয়ে দেয়া হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া ট্রাকটিকে শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply