ফিজ ইস্যুতে জালাল ইউনুসের মন্তব্যে ‘একমত নন’ বেশিরভাগ নেটিজেন

|

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর চলছে। বাংলাদেশ থেকে এবারের মৌসুমের একমাত্র প্রতিনিধি মোস্তাফিজুর রহমান। গুঞ্জন ছিল, চেন্নাইয়ের হয়ে পুরো আসর না খেলেই দেশে ফিরতে হবে মোস্তাফিজকে।

সম্প্রতি মোস্তাফিজের আইপিএলে খেলা ও তার ছাড়পত্র নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস বলেছেন, আইপিএল থেকে পেসার মোস্তাফিজুর রহমানের শেখার কিছু নেই। বুধবার (১৭ এপ্রিল) বিসিবিতে এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।

জালাল ইউনূসের মন্তব্যের প্রেক্ষাপটে যমুনা টেলিভিশনের ইউটিউব চ্যানেলে একটি ভোটের (পোল) আয়োজন করা হয়। সেখানে ৬ ঘণ্টার ব্যবধানে ভোট পড়েছে ১৭ হাজারেরও বেশি। জালাল ইউনুসের মন্তব্যের পক্ষে ভোট দিয়েছেন শতকরা ২৬ ভাগ (প্রায় ৪৪২০), অপরদিকে ৭৪ ভাগ ভোট পড়েছে মন্তব্যের বিপক্ষে (যা সংখ্যায় প্রায় ১২৫৮০)।

অর্থাৎ, বিপুল সংখ্যক নেটিজেন ও ক্রিকেট অনুরাগীরা মনে করেন, মোস্তাফিজ আইপিএল থেকে আরও বিকশিত হতে পারেন। এছাড়া, নিজের স্কিলকে আরেকটু ভালো করা ও গ্রুমিং করার সুযোগ পাবেন। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আর আইপিএল বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্জাইজি লিগ, এটিকে মাথায় রেখেই হয়তো তাদের এমন অভিমত।

উল্লেখ্য, আইপিএল খেলতে একদিন বাড়ানো হয়েছে মোস্তাফিজের ছাড়পত্রের (এনওসি) মেয়াদ। ১ মে চেন্নাইয়ের হয়ে নিজের শেষ ম্যাচ খেলেই দেশে ফিরবেন তিনি। ৩ মে থেকে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি হোম সিরিজ শুরু।

/এমএইচআর/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply