নরসিংদীতে গলায় কই মাছ ঢুকে কৃষকের মৃত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদী সদর উপজেলার মাধবদীতে গলায় কই মাছ ঢুকে এক কৃষকের মৃত্যু হয়েছে। পরে সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় বলে জানান নিহতের স্বজনরা।

বুধবার (১৮ এপ্রিল) সন্ধ্যার পর মহিষাশুড়া ইউনিয়নে বালুসাইর গ্রামে মাছ ধরতে গিয়ে গলার ভেতর ঢুকে যায় মাছ। নিহত মিয়া চান (৪৮) বালুসাইর গ্রামের মধ্যপাড়া এলাকার বাসিন্দা ও মৃত. তারব আলীর ছেলে।

স্বজনদের বরাত দিয়ে স্থানীয় পল্লী চিকিৎসক আলাল উদ্দিন বলেন, সন্ধ্যার পর বাড়ির পাশে কৃষি জমিতে বৃষ্টির পানিতে কই মাছ দেখে তা ধরতে যায় চান মিয়া। পরে তিনি প্রথমে একটা কই মাছ ধরেন। এ সময় রাখার পাত্র না থাকায় কই মাছটি কামড় দিয়ে রাখে। পরে কই মাছ গলায় ঢুকে যায়। অনেকে চেষ্টা করে মাছটি বের করতে ব্যর্থ হয়ে প্রথমে সদর হাসপাতাল নিয়ে যায় স্বজনরা। সেখান থেকে ঢাকা নেয়ার পথে মারা গেলে মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। তবে গলা থেকে কই মাছটি বের করা এখনও সম্ভব হয়নি বলে জানান তিনি।

মহিষাশুড়া ইউপি চেয়ারম্যান মুফতি কাওছার আহমাদ ভূঁইয়া বলেন, গলায় কই মাছ ঢুকে একজন লোক মারা গেছে বিষয়টি স্থানীয়রা জানিয়েছে। ঝড়-বৃষ্টির কারণে সরেজমিন যেতে পারি নাই। তবে নিহতের বাড়িতে আমার প্রতিনিধি রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply