সব প্রার্থীই জামাই আদর করছে: অপু বিশ্বাস

|

ছবি: সংগৃহীত।

ভোট দিতে এসে সব প্রার্থীর কাছ থেকে জামাই আদর পাচ্ছেন বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। শুক্রবার (১৯ এপ্রিল) চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

অপু বিশ্বাস বলেন, যদি সম্ভব হতো, তাহলে সবাইকে ভোট দিতাম। কিন্তু যেহেতু এটি নিয়মে নেই, সেহেতু না চাইতেও একজনকে ভোট দিতে হবে। নির্বাচনে মাধ্যমে যারা দায়িত্বে যাবে, তারা যাতে চলচ্চিত্রের উন্নয়নে কাজ করে।

এবারের নির্বাচনে তারকাদের উপস্থিতি কম কি না এমন প্রশ্নে অপু বিশ্বাস বলেন, বিষয়টি তিনি খেয়াল করেননি।

শুক্রবার সকাল ৯টার পর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদী নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ চলার কথা রয়েছে।

২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। একটি প্যানেলের নেতৃত্বে মিশা-ডিপজল, অপরটির নেতৃত্বে মাহমুদ কলি-নিপুণ। এবারের নির্বাচনে মোট ভোটার ৫৭১ জন। এর মধ্যে নতুন ভোটার হয়েছেন ৫০ জন।

এর আগে, জায়েদ-মিশা প্যানেল ক্ষমতায় থাকাকালে অনেকের সদস্যপদ বাতিল হয়েছিল। এরপর উচ্চ আদালতের নির্দেশে ১০৩ জন ভোটাধিকার ফিরে পান। নতুন ও ভোটাধিকার ফিরে পাওয়া ১৫৩ জন ভোটার এবার নির্বাচনে প্রভাব ফেলতে পারে বলে ধারণা করা হচ্ছে।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply