গাড়ির কাগজ দেখাতে দেরি হওয়ায় হেলপারকে পিটিয়ে আহত করার অভিযোগ

|

স্টাফ করেসপন্ডেন্ট, সাভার:

সাভারে এক পরিবহন শ্রমিকের অন্ডকোষে লাথি পর মারধরর অভিযোগ উঠেছে সাভার হাইওয়ে পুলিশের বিরুদ্ধে। পরিবহনের কাগজপত্র দেখাতে দেরি করায় এমনটি করেছেন বলে অভিযোগ পরিবহন শ্রমিকদের।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত পৌনে ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের জোরপুল এলাকায় এ ঘটনা ঘটে।  ভুক্তভোগী ওই পরিবহন শ্রমিকের নাম হানিফ (২৮)। সে মৌমিতা পরিবহন নামের এক যাত্রীবাহী পরিবহনের শ্রমিক।

আহত হানিফ বলেন, আমি মৌমিতা পরিবহনের একটি বাস গ্যারেজ করে সড়কে এসে দেখি অপর একটি বাস আটকে কাগজ দেখতে চাচ্ছে হাইওয়ে পুলিশের একটি টিম। কাগজ তৎক্ষনাৎ দেখাতে না পারায় চালককে মারধর শুরু করে তারা। আমি এগিয়ে গিয়ে তাদের বলেছি ভাই গাড়ির মহাজন আসতেছে, মারধর করছেন কেন? এ কথা বলার সাথে সাথেই আমাকে গালিগালাজ করে হাইওয়ে পুলিশের কনস্টেবল ‘রোজদার’।

তিনি বলেন, এরপর আমাকে বেধড়ক মারধর শুরু করে। আমাকে কমপক্ষে ২০-২৫টি লাথি মারে এবং কয়েকটি আমার অন্ডকোষকে লক্ষ্য করে।

বিষয়টি নিয়ে অভিযুক্ত কনস্টেবল রোজদারের সাথে সাংবাদিক পরিচয়ে কথা বলতে গেলে তিনি হাত থেকে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। পরে কথা না বলে তিনি চলে যান।

সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) আইয়ুব আলী বলেন, বাসের কন্ডাকটর, মালিক  টহল টিম থানায় এসেছিল। টহল টিমের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply