মেসির জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামির বড় জয়

|

মেজর লিগ সকারে ন্যাশভিলের বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে লিওনেল মেসির ইন্টার মায়ামি। ম্যাচে জোড়ার গোল করেছেন আর্জেন্টাইন মহাতারকা মেসি। এছাড়া সতীর্থকে দিয়েও একটি গোল করিয়েছেন এলএমটেন। এই জয়ে ১০ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে টাটা মার্টিনোর দল।

রোববার (২১ এপ্রিল) বাংলাদেশ সময় ভোরে চেজ স্টেডিয়ামে মুখোমুখি হয় মায়ামি ও নাশভিলে। ম্যাচের মাত্র দুই মিনিটেই এগিয়ে যায় নাশভিলে। তবে গোল করে নয়, মায়ামির ফ্রাঙ্কো নেগরির আত্মঘাতী গোলে লিড নেয় তারা। ন্যাশভিলের ড্যানিয়েল লোভিৎসের কর্নার ডিফেন্ডার ফ্রাঙ্কোর গায়ে লেগে ঢুকে যায় নিজেদের জালেই।

তবে সমতায় ফিরতে বেশি সময় নেয়নি মায়ামিও। ম্যাচের মাত্র ১১ মিনিটেই দলকে সমতায় ফেরান অধিনায়ক লিওনেল মেসি। তার গোলে সহায়তা করেন লুইস সুয়ারেজ। ৩৯ মিনিটে সের্হিও বুসকেটসের গোলে লিড নেয় মায়ামি। এবার এই গোলে সহায়তা করেন মেসি। আর ম্যাচের ৮১ মিনিটে নিজের দ্বিতীয় গোলে বড় জয় নিশ্চিত করেন এলএমটেন। এই গোলটি তিনি পেনাল্টি থেকে করেন।

এই ম্যাচটিকে কাতালান ক্লাব ‘বার্সেলোনাময়’ জয়ও বলা যায়। কেননা- তিন গোলেই অবদান রয়েছে সাবেক বার্সেলোনা তারকাদের। লিওনেল মেসির জোড়া গোল, সেই গোলের একটিতে লুইস সুয়ারেজের অ্যাসিস্ট আবার সের্হিও বুসকেটসের গোলে মেসির অ্যাসিস্ট; সব মিলিয়ে ম্যাচটি বার্সেলোনায় মেসি-সুয়ারেজ-বুসকেটসের জুটির কথা মনে করিয়ে দেয়।

আবার আরেক দিক থেকে এটিকেই মেসি জাদুর ম্যাচও বলা যায়। কেননা, দুই গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়ে আরেকটি করিয়ে তিন গোলেই অবদান রেখেছেন লিওনেল মেসি।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply