জয়পুরহাটে জুয়ার আসরকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ১

|

ছবি: তেঘরবিশা মেলার জুয়ার আসর।

জয়পুরহাটের তেঘরবিশা মেলার জুয়ার আসরকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২১ এপ্রিল) গ্রেফতারের বিষয়টি জানায় পুলিশ।

গ্রেফতার হওয়া ব্যক্তির নাম রুহুল আমিন। তিনি জেলা শহরের আদর্শপাড়া এলাকার ওসমান আলীর ছেলে।

এর আগে, শুক্রবার (১৯ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউনিয়নে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।এতে দুজন আহত হন। আহতরা হলেন, জেলা শহরের আদর্শপাড়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে খোরশেদ আলম মন্ডল ও একই এলাকার কাজেম উদ্দিনের ছেলে ফারুক হোসেন। তারা দুজন যুবলীগের কর্মী বলে জানা গেছে। পরে এ ঘটনায় শনিবার (২০ এপ্রিল) রাতে জয়পুরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন:- জয়পুরহাটে নীলকন্ঠ শিব মেলায় জুয়া! নীরব প্রশাসন

মামলার অন্য আসামিরা হলেন, জয়পুরহাট কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব ও শহরের আদর্শপাড়া এলাকার বাবুর ছেলে পিয়াস আহমেদ পৃথিবী (২৮), একই এলাকার রেজাউল করিমের ছেলে আল আমিন (২৫), ওসমান আলীর ছেলে রুহুল আমিন (২৪), হানিফের ছেলে হাসিব (২২), রফিকুল ইসলামের ছেলে রঞ্জু (২৮)।

স্থানীয়রা জানান, শুক্রবার (১৯ এপ্রিল) রাতে পিয়াস লোকজন নিয়ে জুয়ার আসরে এসে টাকা দাবি করলে মারধরের ঘটনা ঘটে। পরে খোরশেদ বিষয়টি মিমাংসা করে দেন। এরপর রাতে বাড়ি ফেরার সময় খোরশেদ ও তার সাথে থাকা ফারুককে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

স্থানীয়রা আরও জানান, প্রতিবছর সনাতন ধর্মালম্বীদের শিবপূজা উপলক্ষ্যে তেঘরবিশায় মেলা বসে। গত ১৪ এপ্রিল থেকে মেলাটি শুরু হয়। শুরুর থেকেই স্থানীয় প্রভাবশালীরা মেলায় আপত্তিকর নৃত্য ও জুয়ার আসর চালু করে।

জয়পুরহাট থানার এসআই নাজমুল জান্নাত শাহ্ বলেন, গ্রেফতারকৃত রুহুল আমিনকে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply