ধোনির ডাকের অপেক্ষায় ১০৩ বছরের এক সমর্থক

|

ছবি: সংগৃহীত

১০৩ বছরের রামদাস অপেক্ষায় আছেন মাহেন্দ্র সিং ধোনির এক ফোন কলের। ধোনি তাকে কল করলেই তার সামনে হাজির হতে চান নতুন এই ভক্ত। ধোনির দর্শনের প্রত্যাশী থাকেন বহুভক্ত। তবে রামদাস একই সাথে চেন্নাই ও ধোনির ভক্ত। দেখেন আইপিএলের প্রতিটি ম্যাচ, প্রেডিক্ট করেন খেলার ফলাফল।

চলতি বছরেই ১০৪-এ পা দেবেন রামদাস। অনেকে যখন দ্রুতগতির ক্রিকেট দেখে ভুরু কোঁচকান, রামদাস সেখানে ব্যতিক্রম। তার কাছে পছন্দের এক নম্বর ফরম্যাট হল টি-টোয়েন্টি ক্রিকেট। এ বারে মহেন্দ্র সিংহ ধোনির ভক্তের তালিকায় নতুন সংযোজন এস রামদাস। তাকে যখন জিজ্ঞাসা করা হয়, তিনি ধোনির সঙ্গে সাক্ষাতে আগ্রহী কি না এক মুহূর্ত চিন্তা না করেই তিনি সায় দেন। আজও ক্রিকেটকে ভালোবেসে নিয়ম করে আইপিএলের প্রত্যেকটি ম্যাচ দেখেন তিনি।

তবে তার বিশেষ পছন্দ হলুদ জার্সির চেন্নাই সুপার কিংস। আরও ভালো করে বলতে গেলে, ধোনি। এমএসডি অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ালেও রামদাস মনে করেন, এখনও চেন্নাই-এর নেতা একজনই- তিনি মহেন্দ্র সিং ধোনি।

রামদাস বলেন, যখন ধোনির সময় হবে, তখন তিনি ফোন করবেন, তখনই তার সামনে হাজির হবো। বিদ্যালয়ে পড়ার সময় আমি বোলিং করতাম। ক্রিকেটকে ভালবাসলেও খেলতে খুবই ভয় করতো। এখন টেলিভিশনেই চোখ রাখি। কুড়ি ওভারের ক্রিকেট আমার বিশেষ পছন্দের।

রামদাসের ছেলে বলেন, আমার বাবা আইপিএলের পুরো খেলা দেখেন। কিন্তু চেন্নাই সুপার কিংসের ম্যাচ একটু বেশিই উন্মাদনার সঙ্গে লক্ষ্য করেন। ওনার শরীরীভাষা দেখলেই তা বুঝতে পারা যায়। পাশাপাশি তিনি প্রত্যেকটি খেলার রেজাল্ট ও প্রেডিক্ট করেন।

এ দিকে আট ম্যাচ হয়ে গেলেও উপরের সারিতে ব্যাটিং বিভাগে এখনও পর্যন্ত ভারসাম্য হীনতায় ভুগছে চেন্নাই সুপার কিংস। কোচ স্টিফেন ফ্লেমিং বলেছেন চেষ্টা করছেন ভুল শুধরে একটি ব্যালান্সড সাইড দাড়া করাতে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply