প্রিমিয়ার লিগে কোয়ালিফাই করল ফকিরাপুল

|

২০১৬-১৭ সালে দেশের সর্বোচ্চ স্তরের লিগে খেলার সুযোগ পেয়েছিল ইয়াংমেন্স ক্লাব ফকিরাপুল। কিন্তু আর্থিক সংকটের কারণে সেবার লিগ থেকে নিজেদের গুটিয়ে নেয় ক্লাবটি। চলতি মৌসুমে দেশের দ্বিতীয় স্তরের ফুটবল লিগ বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে (বিসিএল) চ্যাম্পিয়ন হয়ে আবারও আবারও দেশের ফুটবলের শীর্ষ স্তরের ফুটবল লিগ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) উত্তীর্ণ হয়েছে ক্লাবটি।

বিসিএল থেকে প্রতি মৌসুমে দুটি দল বিপিএলে কোয়ালিফাই করে। আসরের চ্যাম্পিয়ন ও রানার্সআপ প্রবেশ করে প্রিমিয়ার লিগের টেবিলে।

কমলাপুর স্টেডিয়ামে ট্রফি হাতে নিয়ে দলের প্লেয়ার এবং কর্মকর্তারা যখন উচ্ছ্বাসে মাতোয়ারা, তখন অনেকের মনেই প্রশ্ন জাগে, এবার কি লিগে খেলবে ফকিরাপুল? সেই প্রশ্নের উত্তরটা খুব জোরালো গলায় দিয়ে দিলেন ক্লাবটির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান মাইন। গণমাধ্যমকে তিনি বলেন, যেহেতু কোয়ালিফাই করেছি, অবশ্যই প্রিমিয়ার লিগে টিম করব। অন্তত একটা বছর করে দেখি। আমরা তো ওইভাবে ফাইট করতে পারব না, টিকে থাকার চেষ্টা করব।

উল্লেখ্য, চলতি মৌসুমে ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ চ্যাম্পিয়ন ফকিরাপুল, সমান সংখ্যক ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে রানার্সআপ ও প্রিমিয়ার লিগে প্রবেশ করা অপরদল ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply