প্রেমিকার জন্য অর্ডার করা বার্গার খাওয়ায় বন্ধুকে গুলি করে হত্যা

|

প্রেমিকার জন্য বার্গার অর্ডার করেছিলেন এক যুবক। আর তাতে কামড় দিয়েছিলেন তারই বন্ধু। এতেই বন্ধু করে বসে গুলি। দিতে হয় প্রাণ।

ঘটনাটি চলতি বছরের ৮ ফেব্রুয়ারি পাকিস্তানের করাচির ডিফেন্স হাউজিং এলাকায় ঘটলেও, গতকাল বুধবার পুলিশ এ তথ্য জানায়। পুলিশ জানায়, এ বিষয়ে মামলার তদন্ত কাজ শেষ হয়েছে।

ঘটনা তদন্তকারী পুলিশ অফিসার জানান, দানিয়াল মির বাহার তার বন্ধু আলি কেরিওকে এক অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছিলন। পরে সেখানে যোগ দেয় দানিয়ালের বান্ধবী সাজিয়া।

দানিয়াল তার নিজের ও বান্ধবী সাজিয়ার জন্য দুটো জিনজার বার্গার অর্ডার করেছিলেন, কিন্তু বন্ধু আলি, সাজিয়ার বার্গারের অর্ধেক খেয়ে ফেলায় বেজায় চটে যায় দানিয়াল। এ নিয়ে দুই বন্ধুর মাঝে শুরু হয় বিশাল লড়াই। একপর্যায়ে দানিয়াল নিরাপত্তাকর্মীর হাত থেকে বন্দুক কেড়ে নিয়ে বন্ধুর ওপর গুলি চালায়।

এরপর গুরুতর অবস্থায় আলিকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে মারা যান তিনি। পুঙ্খানুপুঙ্খ তদন্তের পর তদন্তকারী কর্মকর্তা এই হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ কর্মকর্তার ছেলেকে দায়ী করে জ্যেষ্ঠ কর্মকর্তাদের কাছে প্রতিবেদন জমা দিয়েছেন। অভিযুক্ত দানিয়াল মির বাহারকে গ্রেফতার করা হয়েছে। তিনি আদালতে বিচারের অপেক্ষায় রয়েছেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply