রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

|

রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে আহত হযরত আলী (২৪) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। তিনি উত্তরার আজমপুরে একটি স’মিলে কাজ করতেন।

সোমবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণখান গাওয়াইর বাজারের পাশে এ ঘটনা ঘটে। আহত হযরত আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টায় তার মৃত্যু হয়।

নিহত হযরত আলী ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার চৌদার গ্রামের রাজমিস্ত্রি আব্দুর রশিদের ছেলে। তিনি পরিবারের সঙ্গে গাওয়াইর কলিল বক্স রোড এলাকার ভাড়া বাসায় থাকতেন। 

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল বাশার জানান, হযরত আলী একজন ‘মাদক সেবী’ বলে আমরা জানতে পেরেছি। এ ঘটনায় সেলিম নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। দুজনই মাদকসেবী এবং মাদক বিক্রিতে জড়িত। মাদক নিয়ে বিরোধের জের ধরে এই হত্যা ঘটেছে বলে তথ্য পাওয়ার কথাও বলেন ওসি আমিনুল।

হযরত আলীর বড় ভাই আসাদুল জামান বলেন, সোমবার সকাল ১০টার দিকে জানতে পারি, গাওয়াইর বাজারের পেছনে হযরতকে সেলিম নামে একজন এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে। পরে খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের পর মারা যায় আমার ভাই।

হযরতের আরেক ভাই মো. মিন্টু বলেন, সেলিম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। আজ (২৯ এপ্রিল) সকালে এই ঘটনার পর আমরা লোকমুখে শুনতে পেরেছি, গতকাল রোববার (২৮ এপ্রিল) দিবাগত রাতে সেলিম ও হযরতের মধ্যে একটি হাতাহাতির ঘটনা ঘটেছিল। এর জেরেই সোমবার সকালে সেলিম তাকে হত্যা করে থাকতে পারে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply