যুবলীগ নেতা হত্যাকাণ্ডের প্রধান আসামি আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতা মনজুর রহমানকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত সোয়া ১১টার দিকে উপজেলার গোপালপুর রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রেলগেটের পাশে কনফেকশনারী দোকানে যান মনজুর। এসময় অতর্কিত হামলায় কয়েকজন দুর্বৃত্ত তার মাথায় ও পেটে গুলি করে। তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মনজুর গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি। এছাড়া তিনি যুবলীগ নেতা জাহারুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি। ২০১৮ সালের ২৮ ডিসেম্বর গোপালপুর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহারুল ইসলামকে নর্থ বেঙ্গল সুগার মিলের ১ নম্বর ফটকের সামনে হত্যা করে দুর্বৃত্তরা।

রাজনীতির পাশাপাশি ঠিকাদারি করতেন তিনি। পুলিশের ধারণা, রাজনৈতিক কিংবা ঠিকাদারি সংক্রান্ত বিরোধের জেরেই এই হত্যাকাণ্ড।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, পূর্ববিরোধের জের ধরে ঘটনাটি ঘটতে পারে। মুখোশধারী দুর্বৃত্তরা এই হামলা চালিয়েছে বলে জানতে পেরেছি। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গোপালপুর বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply