পটুয়াখালীতে মাহফিল নিয়ে সংঘর্ষ, চি‌কিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু

|

ষ্টাফ করেসপনডেন্ট, পটুয়াখালী:

পটুয়াখালীতে মাহফিলের পোষ্টারে নাম না রাখায় দুই পক্ষের সংঘর্ষে গুরুতর আহত মোশারেফ হোসেন (৪০) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (৬ মে) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত মোশারেফ হোসেন দুমকী উপ‌জেলার পূর্ব কার্তিকপাশা গ্রামের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন দুমকি থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান।

ওসি জানান, গত ২৬ এপ্রিল রাতে পূর্ব কার্তিক পাশা গ্রা‌মে দুই পক্ষের সংঘর্ষে মোশারেফসহ ১০ জন আহত হয়ে‌ছিলেন। ওই সংঘর্ষের ঘটনায় নিহত মোশারফ মুন্সির ভাই সুলতান মুন্সী এবং অপরপক্ষে নেসার উদ্দিন বাদি হয়ে ২৯ এপ্রিল দুমকি থানায় পৃথক দুইটি অ‌ভি‌যোগ দায়ের করেন।

উল্লেখ্য, পূর্ব কার্তিক গ্রামের কারিমিয়া মাদ্রাসা মাঠে বার্ষিক ওয়াজ মাহফিল কমিটিতে এবং মাহ‌ফি‌লের প্রচারের জন্য সাটানো পোষ্টারে স্থানীয় সোবাহান মুন্সীর নাম না রাখায় মাহফিল কমিটি ও মুন্সী বাড়ির লোকদের মধ্যে সংঘর্ষে মোশারেফ মুন্সীসহ ১০ জন আহত হয়। আহতদের প্রথমে দূমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে  মোশারেফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ১০ দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার রাতে তিনি মারা যান।

নিহতের ভাই সুলতান মুন্সি জানান, তার ভাইকে অন্যায়ভাবে হত্যা করা হয়েছে। তিনি এই হত্যাকাণ্ডের বিচার চান।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply