টঙ্গী থেকে উত্তরা দিয়াবাড়ি পর্যন্ত শাটল বাস সার্ভিস চালু

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর: 

গাজীপুরের টঙ্গী থেকে উত্তরা দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত শাটল বাস সার্ভিস চালু করলো বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (বিআরটিসি)। প্রতিদিন সকাল সাতটা থেকে রাত আটটা পর্যন্ত এ বাস সার্ভিস দেয়া হবে।

বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১২টার দিকে টঙ্গীর স্টেশন রোড এলাকায় এ বাস সার্ভিসের উদ্বোধন করেন গাজীপুর ২ আসনের সাংসদ মো. জাহিদ আহসান রাসেল। 

প্রথম ধাপে টঙ্গীর স্টেশন রোড থেকে উত্তরা দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত এ সার্ভিস চালু হলেও পরবর্তীতে টঙ্গীর স্টেশন রোড থেকে এলিভেটেড এক্সপ্রেস ফার্মগেট পর্যন্ত এ সার্ভিস চালু করা হবে বলে জানিয়েছেন বিআরটিসি কর্তৃপক্ষ।

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের (বিআরটিসি) জেনারেল ম্যানেজার মেজর নিজাম উদ্দিন বলেন, আজ থেকে ১১টি শাটলবাসের সার্ভিস চালু হয়েছে। প্রতি দশ মিনিট পর পর একটি বাস ছেড়ে যাবে। প্রতিদিন প্রায় এক লক্ষ যাত্রী এ সুবিধা ভোগ করতে পারবে বলেও জানান তিনি।

জানা গেছে, প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ১১টি বিআরটিসির শাটল বাস দিয়ে এ সার্ভিস পরিচালনা করা হবে। প্রথম ধাপের এই কার্যক্রমে টঙ্গী স্টেশন রোড থেকে উত্তরা দিয়াবাড়ি পর্যন্ত যাত্রীকে ২২ টাকা করে জনপ্রতি ভাড়া গুনতে হবে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply