মাঠেই রাহুলের ওপর ক্ষোভ ঝাড়লেন লাখনৌয়ের মালিক; সোস্যাল মিডিয়ায় সমালোচনা

|

লাখনৌ সুপার জায়ান্টের জন্য বুধবার রাতটা বিভীষিকাময়ই বলা যায়। হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে শেষ পর্যন্ত করুণ পরিণতি বরণ করতে হয়েছে কে এল রাহুলের দলকে। সেই ম্যাচ শেষে আপত্তিকর এক ছবিও দেখা গেছে টিভি ক্যামেরায়। যেখানে দেখা যায়, প্রকাশ্যেই রাহুলের প্রতি ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন লাখনৌর মালিক সঞ্জিব গোয়েনকা।

ম্যাচে আগে ব্যাট করে চার উইকেটে ১৬৫ রান তোলে লাখনৌ। জবাবে ৯.৪ ওভারে কোনো উইকেট না হারিয়ে লক্ষ্যে পৌঁছে হায়দরাবাদ। অভিষেক শর্মা এবং ট্রাভিস হেডের ঝড় তোলার রাতে কিছুই করতে পারেনি রাহুলের বোলিং অ্যাটাক।

এরপরই ঘটে অনাকাঙ্খিত সেই ঘটনা। ম্যাচ শেষেই সঞ্জিব নেমে আসেন মাঠে। রাহুলকে হাত নেড়ে কী যেন বোঝাচ্ছিলেন তিনি। এই হারে যে তিনি চরম নাখোশ, তা তার অভিব্যক্তিতে ফুটে উঠছিল। কিছু একটা বলার চেষ্টা করছিলেন রাহুল, কিন্তু সঞ্জিব সে কথায় কান দিচ্ছিলেন না। তার গলার স্বরও যে উঁচু ছিল, ভিডিও দেখে তা অনুমানও করেন অনেকে।

বিষয়টি সমর্থক থেকে শুরু করে ধারাভাষ্যকার, কেউই খুব ভালোভাবে নেননি। অনেকেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন সোস্যাল হ্যান্ডেলে। একজন স্বনামধন্য ক্রিকেটারের সঙ্গে সঞ্জিব গোয়েনকা এমন আচরণ করতে পারেন না বলেও মন্তব্য করেন অনেকে।

আবার অনেকে বলেছেন, দলের হারে মালিকপক্ষ ক্ষুব্ধ হতেই পারে। তবে তার বহিঃপ্রকাশ এভাবে প্রকাশ্যে করা কোনোভাবেই উচিত হয়নি। ড্রেসিংরুমে গিয়ে নিজের ক্ষোভ ঝাড়তে পারতেন সঞ্জিব।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply