সন্ধ্যায় রাজা-আকরামদের মুখোমুখি সাকিব-মোস্তাফিজরা

|

জয়ের ধারা অব্যাহত রাখার লক্ষ্য নিয়ে শুক্রবার (১০ মে) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। চট্টগ্রামে অনুষ্ঠিত সিরিজের প্রথম তিন ম্যাচ জিতে ইতোমধ্যেই পাঁচ ম্যাচের সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ।

সিরিজের শেষ দুই ম্যাচের জন্য অলরাউন্ডার সাকিব আল হাসান এবং ইনফর্ম পেসার মোস্তাফিজুর রহমান দলে ফেরায় আরও বেশি শক্তিশালী হয়েছে বাংলাদেশ। ইনজুরি থেকে সুস্থ হওয়ায় শেষ দুই ম্যাচের জন্য সাকিব-ফিজের সাথে দলে ফিরেছেন সৌম্য সরকারও।

সিরিজ জয় নিশ্চিত হলেও চতুর্থ ম্যাচ নিয়ে বাংলাদেশ সতর্ক বলে জানিয়েছেন পেসার তাসকিন আহমেদ। জিম্বাবুয়ের বিপক্ষে মোটেই আত্মপ্রসাদে ভুগতে রাজি নয় টাইগাররা। তার মতে, জিম্বাবুয়ের বিপক্ষে জয় তাদেরকে কোনো কৃতিত্ব দেবে না, কিন্তু হেরে গেলে সমালোচনা শুনতে হবে।

বৃহস্পতিবার মিরপুরে তাসকিন বলেন, আমরা কিন্তু ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছি, কীভাবে আমাদের ব্যাটিং বা বোলিং আরও উন্নতি করা যায়। এটা আমরাও বুঝছি যে আমাদের প্রত্যাশামাফিক শুরুটা হচ্ছে না, এটা নিয়ে কাজ হচ্ছে। আসলে সর্বোচ্চ চেষ্টা করা ছাড়া তো আসলে কোনো কিছুই হাতে নাই! চেষ্টা করে যাচ্ছি, আমি আশা করব সামনে আরও ভালো কিছু হবে এবং সামনের দুই ম্যাচও আগের তিন ম্যাচের চেয়ে বেটার ব্যাটিং হবে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply