গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

|

ছবি: সংগৃহীত।

স্টাফ করেসপন্ডেন্ট গাজীপুর: 

গাজীপুরের বাইমাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। পুলিশ দুই জনের মরদেহ উদ্ধার করেছে। শুক্রবার (১০ মে) রাত পৌনে ৯টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল থানার মোয়াজ্জেমপুর থানার মারফত আলীর ছেলে মনজুর সরকার (৩৮), বগুড়ার মোকামতলা এলাকার এহসান হাসান (৪২)। নিহত মনজুর গাজীপুরের মহানগরের কোনাবাড়ির এশরারনগর হাউজিং এলাকায় ও এহসান হাসান হরিণাচালার এলাকায় বসবাস করতেন। আহত আব্দুল হামিদের (৪৫) বাড়ি পাবনায়। তিনি হরিণাচালায় বসবাস করতেন। তারা তিন জনই এলাকায় ঝুট ব্যবসার সাথে সম্পৃক্ত বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, রাত ৯টার কিছু সময় পর কোনাবাড়ি থেকে মোটরসাইকেলযোগে মনজুর সরকার, এহসান হাসান ও আব্দুল হামিদ ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ধরে গাজীপুরের দিকে যাচ্ছিলেন। এসময় বাইমাইল ব্রিজের উপর পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানের চাকায় পিস্ট হয়ে মনজুর সরকার ও এহসান হাসান ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন আব্দুল হামিদ। আহত অবস্থায় তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কোনাবাড়ি থানার ওসি কেএম আশরাফ উদ্দিন বলেন, নিহত দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি কিভাবে ঘটেছে তা নিশ্চিত না। এ ঘটনায় আইগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply