এমপি আনার হত্যাকাণ্ড: রক্তের মতো দাগ শনাক্ত, জব্দ খালি গ্লাভসের প্যাকেট

|

ছবি: সংগৃহীত।

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনার খুনের ঘটনায় নিউটাউনের সঞ্জীবা গার্ডেনের ফ্ল্যাটে রক্তের মতো দাগ শনাক্ত করেছে ভারতীয় তদন্তকারী বাহিনী। একইসাথে ওই ফ্লাট থেকেই উদ্ধার করা হয়েছে একটি খালি গ্লাভসের প্যাকেট।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৩ মে) নিউটাউনের ওই ফ্লাটে আবারও অভিযান চালায় পশ্চিমবঙ্গ পুলিশের গোয়েন্দা বিভাগ। এসময় রক্তের মতো দাগ শনাক্ত ও গ্লাভসের প্যাকেট উদ্ধার করে তারা।

জানা গেছে, উদ্ধারকৃত প্যাকেটের মধ্যে কোনো গ্লাভস ছিল না। ফলে তদন্ত কর্মকর্তারা অনুমান করছেন, অপরাধের প্রমাণ লুকোতেই গ্লাভ্স ব্যবহার করা হয়েছিল। এছাড়া ফ্লাটের দরজার পাশে ও খাটের কোণায় রক্তের মতো দাগও মিলেছে। তবে অনেক সময় পেরিয়ে যাওয়ায় সেটি রক্তের দাগ কি না তা নিশ্চিত নন তদন্ত কর্মকর্তারা। প্রাথমিকভাবে সেটি রক্তের দাগ ধারণা করলেও তা পরীক্ষা করা হবে বলেও জানানো হয়েছে।

অন্যদিকে, হত্যার এ ঘটনায়  জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পশ্চিমবঙ্গ পুলিশের গোয়েন্দা বিভাগ। এদেরমধ্যে আটককৃত জিয়াদকে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বনগা থেকে আটক করা হয়। ইতোমধ্যে তাদেরকে জিজ্ঞাসাবাদও করেছে সিআইডি। যাতে বেরিয়ে এসেছে নানা তথ্য।

এ সংক্রান্ত আরও পড়ুন: এমপি আনার হত্যাকাণ্ডে ভারতে আটক ২, জানা গেলো যেসব তথ্য

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply