ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় কয়েদির মৃত্যু

|

মেডিকেল প্রতিবেদক:

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুলতান মিয়া (৫২) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। শনিবার (১৫ জুন) বিকেলের দিকে ঢামেক হাসপাতালের মেডিসিন ভবনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) সুভাষ কুমার ঘোষ জানান, মৃত কয়েদি সুলতান মিয়া টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আবেদ আলীর ছেলে। সে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত ছিল। তার কয়েদি নম্বর ১৪০১/এ।

জেল সুপার আরও জানান, চিকিৎসার জন্য জানুয়ারি মাসে তাকে টাঙ্গাইল কারাগার থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে কয়েক দফায় চিকিৎসা শেষে আবার ফেরত নেয়া হয়। গত ১৩ই জুন অসুস্থ হলে আবার তাকে ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তাঁর মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হবে। ময়নাতদন্তের পর কারা কর্তৃপক্ষের আনুষ্ঠানিকতা শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply