ফেসবুক থেকে উধাও আনারকন্যা ডরিনের ভেরিফায়েড আইডি

|

ছবি: বাঁ থেকে আনোয়ারুল আজীম আনার ও মুমতারিন ফেরদৌস ডরিন।

ঝিনাইদহ করেসপনডেন্ট:

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিনের ভেরিফায়েড ফেসবুক আইডিটি খুঁজে পাওয়া যাচ্ছে না। শনিবার (১৫ জুন) রাত ১০টার পর থেকে ডরিন তার আইডিতে প্রবেশ করতে পারছেন না বলে জানিয়েছেন।  

রোববার (১৬ জুন) মুমতারিন ফেরদৌস ডরিন জানান, তার একটিই ফেসবুক আইডি রয়েছে, এবং সেটি ভেরিফায়েড। আইডিটি হ্যাক হয়েছে কিনা, সে বিষয়ে তিনি নিশ্চিত নন। বিষয়টি তিনি ঢাকার গোয়ান্দা পুলিশকে জানিয়েছেন বলেও জানান তিনি।

ডরিন আরও বলেন, আইডিটি সচল করতে অনেক চেষ্টা করেছি। বাবার হত্যার বিচার ও জড়িতদের বিরুদ্ধে পোস্ট করা বন্ধ করতে আইডিতে রিপোর্ট মেরে তা বন্ধ করে দেয়া হয়ে থাকতে পারে- এমন ধারণাও করছেন তিনি।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় যান আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। পরে তার খোঁজ পাওয়া না গেলে গত ১৮ মে ভারতে একটি নিখোঁজ ডায়েরি করেন এমপি আনারের পরিচিত ও ভারতের বরানগরের বাসিন্দা গোপাল বিশ্বাস। এরপর এমপি আনারের খোঁজে তল্লাশি শুরু করে কলকাতা পুলিশ। কলকাতার একটি ফ্ল্যাটে এমপি আনারকে হত্যা করা হয়েছে বলে গত ২২ মে জানায় ভারতীয় পুলিশ। পরে ওইদিন রাতেই ঢাকার শেরেবাংলা নগর থানায় মামলা করেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। এরপর থেকে নানা তথ্য বেরিয়ে আসছে।

গত ২৮ মে কলকাতার নিউটাউনের সঞ্জিবা গার্ডেনের সেপটিক ট্যাংক থেকে কিছু মাংস উদ্ধার করে পশ্চিমবঙ্গের সিআইডি। ধারণা করা হচ্ছে, তা এমপি আনারের মরদেহের খণ্ডিত দেহাংশ। পরে গত ৯ জুন সকালে কলকাতার বাগজোলা খাল থেকে উদ্ধার করা হয় বেশ কয়েকটি হাড়।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply