পটুয়াখালীতে বোরকাপরা ‘রহস্যজনক’ পুরুষের সন্ধানে পুলিশ

|

পটুয়াখালী (বাউফল) করেসপনডেন্ট:

পটুয়াখালীর বাউফল উপজেলায় বোরকা পরে ঘোরাফেরা করা এক পুরুষের সন্ধানে নেমেছে পুলিশ। রোববার (১৬ জুন) সকালে বোরকা পরে পৌর শহরের গোলাবাড়ি এলাকায় ঘোরাফেরা করার সময় স্থানীয়দের নজরে পড়েন তিনি।

এরপর দুপুরে গোলাবাড়ি এলাকায় বাউফল থানা পুলিশের একটি দল ওই ব্যক্তি সম্পর্কে খোঁজখবর নেয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকালে পৌর শহরের ২নং ওয়ার্ড গোলাবাড়ি বেইলী ব্রিজের ঢালে বোরকা পরিহিত একজন পুরুষ ঘোরাফেরা করছিল। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয়রা তাকে আটক করে। এরপর ওই এলাকার বাসিন্দা জাকির হোসেন স্থানীয়দের কাছ থেকে আটক ব্যক্তিকে উদ্ধার করেন এবং পালিয়ে যেতে সহযোগিতা করেন। পরে ঘটনাটি জানাজানি হলে এলাকায় চুরি, ডাকাতি ও ছিনতাই আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারপর দুপুরে পুলিশ ঘটনাস্থলে এসে জাকির হোসেনের বাড়িতে যায় এবং ওই ব্যক্তি সম্পর্কে খোঁজ নেয়। তবে কোথাও তাকেও খুঁজে পায়নি পুলিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শী সোহান খান বলেন, সম্প্রতি বাউফলে অনেক চুরি ডাকাতির ঘটনা ঘটেছে। এরমধ্যে একজন পুরুষ বোরকা পরে ঘোরাফেরা করায় এলাকায় চাঞ্চল্য ও আতঙ্ক সৃষ্টি হয়েছে। অতি দ্রুত ওই ব্যক্তিকে চিহ্নিত করে সত্যঘটনা উদঘাটন করা উচিত।

এ বিষয়ে বাউফল থানার উপ-পরিদর্শক নাসির উদ্দিন বলেন, ঈদের আগে বোরকা পরে ঘোরাফেরা করার বিষয়টি স্থানীয়দের কাছে সন্দেহজনক মনে হয়। তাই ওই ব্যক্তির ব্যাপারে খোঁজখবর নিচ্ছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।

এদিকে ঘটনার সত্যতা স্বীকার করে বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, এলাকার নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই। প্রাথমিকভাবে বোরকা পরে ঘোরাফেরা করা পুরুষ ব্যক্তিটি মানসিকভাবে ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply