ঈদের রাতে ডেকে নিয়ে দুই যুবককে হত্যা

|

বগুড়া ব্যুরো:

বগুড়ায় ঈদের রাতে দুই যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার (১৭ জুন) দিবাগত রাত দেড়টার দিকে শহরের নিশিন্দারা চকর পাড়া এলাকায় এই জোড়া হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত দুই যুবক শরীফ ও রোমান একই এলাকার বাসিন্দা। স্থানীয়রা জানান, রাত দেড়টার দিকে চকরপাড়া এলাকার একটি গলিতে গোলাগুলির শব্দ শোনেন তারা। কিছুক্ষণ পর দেখেন এলাকার গলির মুখে পাশাপাশি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে শরীফ ও রোমানের মরদেহ। এ সময় আহত অবস্থায় উদ্ধার করা হয় তাদের আরেক বন্ধু হোসেনকে।

নিহত শরীফের স্বজনরা জানান, বাসায় রাতের খাবার খাওয়ার পরপরই কেউ একজন মোবাইল ফোনে শরীফকে ডেকে নেয়। পরে এলাকায় গোলাগুলির শব্দ শুনে তারা বাইরে এসে দেখেন জেলা পরিষদ সদস্য সৈয়দ সার্জিল আহমেদ টিপুসহ ১৫ থেকে ২০ জনের একটি দল শরীফ, রোমান ও হোসেনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে যায়। পরে হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করা গেলেও ঘটনাস্থলেই মারা যায় শরীফ ও রোমান।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার জানান, কী কারনে এই হত্যাকাণ্ড ঘটেছে তার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। হত্যার মোটিভ জানতে রাত থেকেই পুলিশের বিভিন্ন ইউনিট মাঠে রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply