কোপাতে এবারও শিরোপার যোগ্য দাবিদার আর্জেন্টিনা: আর্তুরো ভিদাল

|

চলছে ৪৮ তম কোপা আমেরিকার আসর। টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে শিরোপার যোগ্য দাবিদার হিসেবে দেখছে অনেকেই। সেই দলে আছেন চিলির সাবেক মিডফিল্ডার আর্তুরো ভিদালও। আলবিসেলেস্তেদের বিপক্ষে নিজ দেশ চিলির ম্যাচের আগে তিনি বলছেন, এবারের আসরে শিরোপার সম্ভাবনায় সবচেয়ে এগিয়ে লিওনেল স্কালোনির দল।

কানাডাকে ২-০ গোলে হারিয়ে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করেছে বিশ্ব চ্যাম্পিয়নরা। অপরদিকে চিলিকে ১-০ তে হারিয়ে আসরে ব্যাক টু ব্যাক জয়ের দেখাও পেয়েছে মেসিরা।

আর্জেন্টাইন জনপ্রিয় ইউটিউবার দাভো শেনেইজের সঙ্গে আলাপচারিতায় ৩৭ বছর বয়সী ভিদাল বলেন, বিশ্বকাপ জয়ের পর আরও শক্তিশালী হয়েছে আর্জেন্টিনা। তিনি আরও বলেন, আর্জেন্টিনা শিরোপার এক নম্বর দাবিদার। তারা খুব শক্তিশালী, দল হিসেবে তারা অনেক আত্মবিশ্বাসী। বিশ্বকাপের পর তাদের অনেক উন্নতি হয়েছে। কলম্বিয়া, উরুগুয়ে ও আমার চিলিও ভালো দল।

গত আসরের ফাইনালে সেলেসাওদের হারিয়ে চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। এবার ব্রাজিলের শুরুটা ভালো হয়নি। প্রথম ম্যাচে কোস্টা রিকার সঙ্গে গোলশূন্য ড্র করেছে পাঁচবারের বিশ্বকাপ জয়ীরা। ব্রাজিলকে নিয়ে ভিদাল বলেন, তাদের খুব ভালো কিছু খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে তারা আমাকে মুগ্ধ করতে পারেনি।

উল্লেখ্য, মেসি বিশ্বকাপ জেতায় খুব খুশি একটা সময়ে এই তারকার সঙ্গে বার্সেলোনায় খেলা ভিদাল। তিনি বলেন, আমার মন থেকে, লিওর জন্য খুব খুশি হয়েছিলাম আমি। সবাই চেয়েছিল তিনি যেন চ্যাম্পিয়ন হন। এবারের কোপাতেও আলবিসেলেস্তেরা ট্রফি জিততে পারে বলে বিশ্বাসী তিনি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply