নৌকা মার্কায় এমপি-মন্ত্রী হয়েছি বলেই ট্যাক্স ফ্রি গাড়িতে চড়ছি: নাটোরে পলক

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ১৫ বছর ধরে ক্ষমতায় থাকা আওয়ামী লীগের আমলে অনেকে চেয়ারম্যান, এমপি-মন্ত্রী হয়েছেন। আমাদের জীবনে যাদের গাড়ি ছিল না, চৌদ্দগোষ্ঠীর কেউ জীবনে নিজেদের গাড়ি চালাননি, শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের কল্যাণে আমরা নৌকা মার্কা নিয়ে এমপি-মন্ত্রী হয়েছি বলেই ট্যাক্স ফ্রি গাড়িতে চড়তে পারছি। সেই গাড়ি, বাড়ি, অফিস এই সব কিছুর ওপরে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের হক রয়েছে, অধিকার রয়েছে।

শুক্রবার (২৮ জুন) বিকেলে নাটোরের সিংড়া উপজেলা খাদ্য গোডাউন মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষির্কী প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ২৯৬ জন মরনোত্তর ও জীবিত ত্যাগী নেতৃবৃন্দের মধ্যে সম্মাননা হিসেবে ক্রেষ্ট ও সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

এ সময় তিনি বলেন, প্রতিষ্ঠাকালীন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের ইতিহাস পর্যালোচনা করলে দেখা যায়, অনেক বড় বড় প্রভাবশালী নেতারা হারিয়ে গেছে। ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। যখন তারা আওয়ামী লীগ ছেড়ে নিজের স্বার্থে অন্য কোনো পথ খোঁজার চেষ্টা করেছে।

অনুষ্ঠানে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য কুহেলী কুদ্দুস মুক্তি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply