বাংলাদেশ শিশু হাসপাতালে সুহানা অ্যান্ড আনিস আহমেদ

|

বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটে একটি বাবল সিপিএপি মেশিন এবং একটি এলইডি ফটোথেরাপি ইউনিট উপহার দিয়েছে ‘সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন’। মঙ্গলবার (২৫ জুন) সার্ক উইমেন্স অ্যাসোসিয়েশানের যৌথ উদ্যোগে এ উপহার প্রদান করে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন।

এ সরঞ্জামগুলো নবজাতকের রেস্পিরেটরি ও জন্ডিসের চিকিৎসায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। জীবন রক্ষাকারী সরঞ্জামগুলো শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. জাহাঙ্গীর আলমের হাতে তুলে দেয়া হয়।

এসময় তিনি সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশনের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানান এবং ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আনিস আহমেদ বলেন, শিশুদের জীবন রক্ষাকারী সরঞ্জাম সরবরাহ করতে পেরে আমরা গর্বিত। ভবিষ্যৎ প্রজন্মের উন্নয়নে কাজ করে যেতে সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন প্রতিশ্রুতিবদ্ধ।

উল্লেখ্য, সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন ২০০৯ সাল থেকে দেশের সুবিধাবঞ্চিত শিশুদের জীবন আলোকিত করতে কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি শুরু থেকেই শিশুদের কল্যাণ, উন্নয়ন এবং সুস্থ জীবন যাপনের ভিত্তি স্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply