নাটোরে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

পারিবারিক কলহের জেরে নাটোরের বাগাতিপাড়ায় স্ত্রী সুফিয়া বেগমকে গলা কেটে হত্যা করেছে স্বামী আসমত আলী। বৃহস্পতিবার দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

শুক্রবার (২৮ জুন) সকালে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় র‍্যাব-১২’র সদস্যরা সিরাজগঞ্জ থেকে আসমত আলীকে আটকসহ ৮ বছর বয়সী কন্যাশিশু আসমানিকে উদ্ধার করে। আসমত আলী উপজেলার জামনগর হাপানিয়া গ্রামের মৃত আতাহার আলীর ছেলে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নান্নু খান জানান, আসমত আলী প্রতিবেশী এক যুবককে মোবাইলে জানায় তার বাড়ীতে কেউ কেন ফোন রিসিভ করছে না। এরপর সেই যুবক আসমত আলীর বাড়ীতে গেলে ঘরের মধ্যে সুফিয়া বেগমের গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে বিষয়টি স্থানীয়দের জানায়। এ সময় আসমত আলীসহ তাদের কন্যা শিশু আসমানিকে দেখতে না পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসি।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। সেই সাথে তথ্যপ্রযুক্তির সহায়তায় আসমত আলীর অবস্থান শনাক্ত করে। পরে র‍্যাবের সদস্যরা সিরাজগঞ্জ থেকে আজ দুপুরে আসমত আলীকে আটকসহ ৮ বছর বয়সী কন্যা শিশু আসমানীকে উদ্ধার করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আসমত আলী কোনো কাজ না করে বিভিন্ন স্থানে চুরি ও বিয়ে করে বেড়াতো। এসব নিয়ে এ দম্পতির পারিবারিক কলহ থেকে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply