চুয়াডাঙ্গায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার জীবননগরে এক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত সোহরাব হোসেন খান উপজেলার মনোহরপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। শুক্রবার (২৮ জুন) রাত ৮টার দিকে বাড়ি ফেরার পথে উপজেলার মনোহরপুর আলার মোড় এলাকায় কুপিয়ে জখম করা হয় তাকে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোরে নেয়া হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাতে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন চেয়ারম্যান সোহরাব হোসেন খান। এ সময় আলার মোড় এলাকায় পৌঁছালে কিছু দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে চলন্ত মোটরসাইকেল থেকে ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে আঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং দলীয় লোকজন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) নাজিম উদ্দীন আল আজাদ জানান, হামলাকারীদের ধরতে পুলিশ কাজ করছে।

উল্লেখ্য, গত ২৮ মে জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নানকে একই কায়দায় পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে দুর্বত্তরা। তাকেও অবস্থা আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার বক্ষব্যাধী হাসপাতালে নেয়া হয়। ওই ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। এক মাসের ব্যবধানে উপজেলার দুজন ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখমের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply