জামালপুরে হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যান কারাগারে

|

জামালপুর করেসপন্ডেন্ট:

জামালপুরে সার ব্যবসায়ী নওশের আলী হত্যা মামলায় মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান রহমতুল্লাহ রিমুর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (১ জুলাই) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসুদ পারভেজ এ আদেশ দেন।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত পিপি আনোয়ার হোসেন জানান, ২০২০ সালের ২৫ এপ্রিল সন্ধ্যায় মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি বাজারে সন্ত্রাসীদের হামলায় আহত হন সার ব্যবসায়ী নওশের আলী। এরপর ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ওই হত্যা মামলায় পুলিশের তদন্ত প্রতিবেদনে চেয়ারম্যান রিমুর নাম উঠে আসলে উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে আসেন তিনি।

রোববার জামিনের মেয়াদ শেষে আজ (১ জুলাই) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদন করেন রায়হান রহমতুল্লাহ। পরে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হন রায়হান রহমতুল্লাহ রিমু। তাকে কারাগারে প্রেরণকে কেন্দ্র করে মাদারগঞ্জ উপজেলার দোকানপাট বন্ধ করে দিয়ে বিক্ষোভ করছে তার সমর্থকরা।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply