ঝিনাইদহে আ. লীগ নেতার বাড়ি থেকে ককটেল তৈরির সরঞ্জাম উদ্ধার

|

ঝিনাইদহ করেসপনডেন্ট:

ঝিনাইদহ সদরের ধোপাবিলা গ্রামে সদর উপজেলার কুমরাবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম আশরাফ’র বাড়ি থেকে ককটেল তৈরির সরঞ্জাম ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

এর আগে, ঘরে একটি ককটেল বিস্ফোরিত হলে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে ককটেল তৈরির সরঞ্জাম, একটি ম্যাগজিন এবং বড় সাইজের একটি রামদা উদ্ধার করে।

স্থানীয়রা জানান, ধোপাবিলায় গ্রামের বাড়িতে স্ত্রী ও ছোট শিশু সন্তানকে নিয়ে বসবাস করতেন সাবেক চেয়ারম্যান আশরাফুল ইসলাম আশরাফ। দুপুরে হঠাৎ ঘরে কেউ না থাকায় ঘরে আটকা পড়ে তার ছোট্ট শিশু। পরে স্থানীয় এক যুবক পেছনের দিকের দুরজা খুলে শিশুটিকে নিয়ে বের হওয়ার সময় ঘরের মধ্যে একটি ককটেল বিস্ফোরণ হয়। তবে এতে কেউ আহত হয়নি।

বিস্ফোরণের শব্দে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পরে তল্লাশি চালিয়ে ঘরের বিভিন্ন স্থান থেকে একটি ককটেল, কৌটা, পাউডারসহ ককটেল তৈরির সরঞ্জাম, ১টি ম্যাগজিন, বড় আকৃতির রামদা উদ্ধার করা হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাড়িটিতে অভিযান চলমান রয়ছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দিন বলেন, এসব জিনিসপত্র কেন এখানে রাখা হয়েছিল বা কিভাবে এখানে আসলো, কারা এর সাথে জড়িত এ বিষয় নিয়ে আমরা তদন্ত চলছে। ঘটনার বিস্তারিত তদন্ত শেষে জানা যাবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply