গাইবান্ধায় আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঝুলছিল যুবকের মরদেহ

|

গাইবান্ধা প্রতিনিধি:.

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার একটি আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে ছামিউল ইসলাম (২০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ জুলাই) দুপুরের দিকে উপজেলার বনগ্রাম ইউনিয়নের দক্ষিণ মন্দুয়ার (গুচ্ছগ্রাম) থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত ছামিউল ইসলাম বনগ্রাম ইউনিয়নের জয়েনপুর গ্রামের জহিদুল ইসলাম বিস্কুটের ছেলে। সে দক্ষিণ মন্দুয়ারের সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস করতেন।

স্থানীয়রা জানান, প্রায় তিন বছর আগে থেকে ওই গুচ্ছগ্রামে বসবাস করছিলেন ছামিউল। অবিবাহিত এই যুবক রাজমিস্ত্রির হেলপার হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। এরই মধ্যে মঙ্গলবার সকালের দিকে স্থানীয় কুশি বেগম নামের এক নারী গিয়ে ছামিউলকে হালখাতার খিচুড়ি দিতে যায়। এ সময় ঘরের আড়ার (তীর-ধর্ণা) সঙ্গে গলায় কম্বলের রশি পেঁচানো ঝুলন্ত মরহেদ দেখতে পায়। এ খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ছামিউলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে বনগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য জুয়েল মিয়া বলেন, ওইস্থানে ছামিউল ইসলাম নামের এক যুবকের মৃত্যুর ঘটনা শুনেছি। এমন ঘটনা অত্যন্ত দুঃ খজনক।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, স্থানীয় মাধ্যমে খবর পেয়ে ছামিউল ইসলামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরুতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে। এ সংক্রান্ত থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply