পাবনায় শুরু হয়েছে স্যামসন এইচ চৌধুরী টেনিস টুর্নামেন্ট

|

পাবনা প্রতিনিধি :
পাবনায় বিশটি দলের অংশগ্রহণে রুচির পৃষ্টপোষকতায় শুরু হয়েছে চারদিনব্যাপী স্যামসন এইচ চৌধুরী টেনিস টুর্নামেন্ট। স্থানীয় শহীদ আমিন উদ্দিন ষ্টেডিয়াম সংলগ্ন স্যামসন এইচ চৌধুরী টেনিস কমপ্লেক্সে বুধবার সকালে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক দেশের বিশিষ্ট ক্রীড়া সংগঠনক অঞ্জন চৌধুরী পিন্টু।

জেলা প্রশাসক ও স্যামসন এইচ চৌধুরী টেনিস কমপ্লেক্সের সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, কমপ্লেক্সের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সাইফুল আলম স্বপন চৌধুরী।

বক্তারা বলেন, ব্যবসার মাধ্যমে যিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে পরিচিত করে তুলেছেন, সেই মহানপ্রাণ মানুষ স্কয়ারের প্রতিষ্ঠাতা প্রয়াত স্যামসন এইচ চৌধুরীর নামে এই টুর্ণামেন্টটির নামকরণ করা হয়েছে। এক সময়ে এই খেলা এলিটদের খেলা হিসেবে পরিচিত থাকলেও এখন বিভিন্ন টেলিভিশন চ্যানেলের মাধ্যমে বিদেশীদের খেলা ছড়িয়ে পড়ার কারণে দেশেই এখন লন টেনিসের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে। তাই তৃণমূলে তা চাঙ্গা করার প্রত্যয় থেকেই এর আয়োজন বলে জানান বক্তারা।

এই টুর্ণামেন্ট ঘিরে দেশের বিভিন্ন জেলার খেলোয়াড়দের উপস্থিতিতে উৎসবমূখর হয়ে পড়েছে টেনিস কমপ্লেক্স চত্বর।









Leave a reply