স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন আব্দুল লতিফ সিদ্দিকী

|

টাঙ্গাইল প্রতিনিধি
আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত সাবেক তথ্য প্রযুক্তি ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করার ঘোষণা দিয়েছেন। তিনি রোববার সকালে তার কালিহাতী বাসভবনে জনাকীর্ণ পরিবেশে সাংবাদিকদের এ কথা জানান।

আব্দুল লতিফ সিদ্দিকী বলেন, আমি জনগনের নেতা। আমাকে জনগন চায়। তাদের সেবার জন্যই আমি তাদের পাশে রয়েছি এবং থাকবো। আমাকে আমার ভাই কাদের সিদ্দিকী বলেছিল ভাই লতিফ সিদ্দিকী আপনি আমাদের ঐক্যফ্রন্টে আসুন। আর যদি না আসেন তবে আপনার বিরুদ্ধে আমরা ঐক্যফ্রন্টের প্রার্থী দিব। আমি সেই ঐক্যফ্রন্টের প্রার্থীর বিরুদ্ধেই নির্বাচন করতে কালিহাতীর মানুষের পাশে থাকতেই স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি আওয়ামী লীগের বিরুদ্ধে কোনদিন কথা বলিনি। আমি যখন পদত্যাগ করি তখনও বলেছিলাম আমি একজন মুসলিম আমি একজন আওয়ামী লীগার।

রোববার সকালে আব্দুল লতিফ সিদ্দিকীর কালিহাতীস্থ বাসভবনে তাদের প্রিয় নেতাকে দেখতে হাজার হাজার লোকজনের সমাগম ঘটে। আগত সকলেই দাবি লতিফ সিদ্দিকীকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করতে হবে। আমরা নেতার লোক নেতার সাথেই আছি এবং থাকবো। লতিফ সিদ্দিকী ছাড়া কালিহাতী কল্পনাও করা যায় না।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর নিউ ইয়র্কে জ্যাকসন হাইটসের একটি হোটেলে তিনি পবিত্র হজ্জ ও তাবলিগ জামায়ত নিয়ে কটুক্তি করেন। পরে তার বিরুদ্ধে সারাদেশে মামলা হয়। তিনি জাতীয় সংসদ থেকে পদত্যাগ করেন এবং আওয়ামী লীগের সকল পদ থেকে তাকে বহিষ্কার করা হয়।









Leave a reply