“সালমা ইসলামের দু’নয়ন, দোহার-নবাবগঞ্জের উন্নয়ন”

|

সংলাপ, জোট-পাল্টা জোট গঠন, মনোনয়ন দৌড় আর বাতিল-আপিল নিয়ে আলোচনা-সমালোচনার পর্ব আপাতত শেষ। এবার নির্বাচনের মূল স্বাদ আস্বাদনের পালা! নির্বাচন মানেই তো মাইকে স্লোগান, দেয়ালে দেয়ালে পোস্টার, গাড়িতে-রিকশায় প্রচার, প্রচারণা। সেই পর্ব শুরু হলো আজ থেকে।

সারাদেশের মতো রাজধানী ঢাকায়ও ইতোমধ্যে শুরু হয়েছে নির্বাচনী আমেজ। উৎসাহ উদ্দীপনায় যোগ হয়েছে নতুন মাত্রা। ঢাকা-১ আসনেও ভোটারদের মাঝে উৎসাহের কমতি নেই। এই আসনে এবার নির্বাচন করছেন বর্তমান এমপি অ্যাডভোকেট সালমা ইসলাম। ‘মটরগাড়ি’ প্রতীকে লড়বেন তিনি। আজ সোমবার নির্বাচন কমিশনের সিদ্ধান্তে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এই প্রতীক বরাদ্দ পান তিনি।

দোহার-নবাবগঞ্জ নিয়ে গঠিত ঢাকা-১ আসনে নির্বাচনী প্রচারণার জন্য ইতোমধ্যে মটরগাড়ির শোভাযাত্রা প্রস্তুত হয়ে আছে যমুনা ফিউচার পার্কে। সেখান থেকে সোমবার রাতেই গাড়ির বহর পৌঁছে যাবে সংশ্লিষ্ট এলাকায়।

“সালমা ইসলামের দু’নয়ন, দোহার-নবাবগঞ্জের উন্নয়ন” স্লোগানকেই এবারের পোস্টারে মূল প্রতিপাদ্য হিসেবে রাখা হয়েছে। গত ৫ বছর এলাকায় যেসব উন্নয়ন কাজ করেছেন সেটাকে আরও এগিয়ে নিয়ে যেতে চান সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম।









Leave a reply