আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ পাননি হিরো আলম

|

বগুড়া ব্যুরো

উচ্চ আদালতের আদেশে প্রার্থিতা ফিরে পাওয়ায় আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম বুধবার বিকেল পর্যন্ত আনুষ্ঠানিকভাবে তার প্রতীক বরাদ্দ পাননি।

বুধবার সকালে উচ্চ আদালতের আদেশের কপি জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জমা দেয়ার পর বিকেল পর্যন্ত আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ পাননি বগুড়া-৪ আসনের এই স্বতন্ত্র প্রার্থী। তবে বিকেল ৫টার দিকে রিটার্নিং কর্মকর্তা টেলিফোনে তার পছন্দের প্রতীক সিংহ নিয়ে প্রচারণা শুরুর মৌখিক অনুমতি দিয়েছেন বলে যমুনা নিউজকে জানান তিনি।

সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত রিটার্নিং কর্মকর্তার অস্থায়ী কার্যালয়ে উচ্চ আদালতের আদেশের কপি জমা দেন হিরো আলম। কিন্তু নির্বাচন কমিশন থেকে তার প্রার্থিতা নিয়ে কোনো আদেশ বগুড়ায় না পৌঁছায় তাকে প্রতীক বরাদ্দ দেননি নির্বাচন কর্মকর্তারা।

বিষয়টি নিয়ে সকাল থেকে বিকেল পর্যন্ত কয়েক দফা জেলা নির্বাচন অফিস ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যান হিরো আলম। বিকেল ৫টার দিকে তিনি যমুনা নিউজকে জানান, যেহেতু ওই আসনে আর কোনো স্বতন্ত্র প্রার্থী নেই, তাই রিটার্নিং কর্মকর্তা তার পছন্দের প্রতীক নিয়ে প্রচারণা শুরুর মৌখিক অনুমতি দিয়েছেন।

সে হিসেবে বৃহস্পতিবার সকাল থেকে বগুড়া-৪ আসনের নন্দীগ্রাম এলাকায় পছন্দের প্রতীক সিংহ নিয়ে আনুষ্ঠানিক প্রচারণায় নামবেন বলে জানান আশরাফুল আলম। তবে আনুষ্ঠানিক প্রতীক বরাদ্দের আগে পোস্টার ছাপাবেন না বলেও জানিয়েছেন এই স্বতন্ত্র প্রার্থী।









Leave a reply