কনকচাঁপার গণসংযোগে নৌকা সমর্থকরা!

|

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

প্রথমবারের মতো নিজ নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ-১ (সদর ও কাজিপুর) আসনে গণসংযোগ করে ভোট চাইলেন বিএনপি প্রার্থী জনপ্রিয় কন্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা। শুক্রবার বেলা পৌনে ১২ টা থেকে সোয়া ১২ টা পর্যন্ত স্থানীয় সোনামুখী বাজার এলাকায় গণসংযোগ করে তিনি।

তবে জানা গেছে, কনকচাঁপা এলাকায় পৌঁছার পর প্রথমে তার সাথে বিএনপির স্থানীয় নেতাকর্মীরা ছিলেন না। জনপ্রিয় এই কণ্ঠশিল্পীকে কাছে পেয়ে নৌকা প্রতীকের উৎসাহী কিছু সমর্থক তাকে সঙ্গ দিয়েছেন। সাথে ছিলেন স্বামী সুরকার মইনুল ইসলাম। পরে অবশ্য বিএনপির নেতাকর্মীরাও গণসোংযোগে যোগ দেন।

ভোট চাওয়ার সময় কনকচাঁপা বলেন, প্রচারণায় সরাসরি বাধা না দেওয়া হলেও মোবাইল ফোনে হুমকীর সম্মুখীন হতে হয়েছে তাকে। তারপরও আমার মতো করেই প্রচারণা চালাচ্ছি। মানুষের ভালবাসা পাচ্ছি এবং জনগণ যদি ভোট কেন্দ্রে যেয়ে ভোট দিতে পারলে আমি ভালো ফলাফল আশা করছি। আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

তিনি বলেন, জনগণকে তাদের গণতন্ত্র ও ভোটাধিকার দিতে হবে। আমরা কেন আমাদের মার্কার জন্য ভোট চাইতে পারবো না?

উল্লেখ্য, সিরাজগঞ্জ-১ আসনে ধানের শীষের একাধিক ত্যাগী ও নির্যাতিত নেতা মনোনয়ন চাইলেও জাতীয় পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপাকে বিএনপির পক্ষ থেকে মনোনয়ন দেয়া হয়। তার ব্যক্তিগত ইমেজকে কাজে লাগিয়ে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী মোহাম্মদ নাসিমের বিরুদ্ধে শক্ত অবস্থান নিয়ে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে পারবেন এমন ধারণা থেকে মনোনয়ন পান তিনি।

তবে মনোনয়ন পাওয়ার পর বৃহস্পতিবার পর্যন্ত তার নির্বাচনী এলাকায় কোনো সভা-সমাবেশ বা গণসংযোগ করতে যাননি তিনি।









Leave a reply