ক্র্যাবের সভাপতি খায়ের, সাধারণ সম্পাদক দীপু

|

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) ২০১৯ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে ১৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাক পত্রিকার চিফ রিপোর্টার আবুল খায়ের। সাধারণ সম্পাদক পদে ১৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিবেদক দীপু সারোয়ার।

আজ শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাব কার্যালয়ে বিরতিহীনভাবে ভোট গ্রহণ হয়। এবছর নির্বাচনে ক্র্যাবের মোট ভোটার সংখ্যা ২৫৫ জন। এর মধ্যে ২৪০ জন ভোট দেন। একটি ভোট বাতিল হয়েছে।

এছাড়া, সহ-সভাপতি পদে মিজান মালিক ১৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। যুগ্ম সম্পাদক পদে সিরাজুল ইসলাম ১২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে মো. রাশেদ নিজাম ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

আন্তর্জাতিক সম্পাদক পদে শাহীন আলম-১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

কার্যনির্বাহী সদস্য হিসেবে ১৭০ ভোট পেয়ে প্রথম হয়েছেন মাসুদ আলম। ১৬৮ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন শাহীন আব্দুল বারী এবং সাইফ বাবলু ১০৮ভোট পেয়ে তৃতীয় হয়েছে।

এবছর ক্র্যাব নির্বাচনে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দুলাল হোসেন (অর্থ সম্পাদক), বকুল আহমেদ (প্রচার ও প্রকাশনা সম্পাদক), ইমরান হোসেন সুমন (প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক), জিএম তসলিম উদ্দিন (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক) ও আমিনুল ইসলাম (কল্যাণ সম্পাদক)।

ভোটগ্রহণ শেষে শনিবার রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করে ক্র্যাব নির্বাচন-২০১৯ এর নির্বাচন কমিশন। নির্বাচিত এই কমিটির পরবর্তী ১ বছরের জন্য ক্র্যাব পরিচালনার দায়িত্ব গ্রহণ করবেন।









Leave a reply