কুড়িগ্রামে নৌকার সমর্থনে সরে দাঁড়ালো লাঙ্গল

|

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রাম-৩ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এমএ মতিনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী বর্তমান এমপি ডা: আক্কাছ আলী সরকার। মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

এরআগে আওয়ামী লীগ প্রার্থী এমএ মতিনের বাসায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম  সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক’র নেতৃত্বে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জাতীয় পার্টি প্রার্থী ডা: আক্কাছ আলী সরকার, কুড়িগ্রাম-১আসনের প্রার্থী একেএম মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম-২ আসনের পনির উদ্দিন আহমেদসহ ঘণ্টাব্যাপ বৈঠক করেন। বৈঠক শেষে সংবাদ সম্মেলনে কুড়িগ্রাম-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী এমএ মতিনের পক্ষে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন জাতীয় পার্টির প্রার্থী।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সম্মান রেখে এবং মহাজোটের সিদ্ধান্ত অনুযায়ী আমি এই সিদ্ধান্ত নিয়েছি। আমি চাই মহাজোটের প্রার্থী এখানে বিপুল ভোটে জয়লাভ করুক এবং নতুন নেতা এলাকার উন্নয়নে এগিয়ে নিয়ে যাবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি জাফর আলী,সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জুসহ স্থানীয় নেতৃবৃন্দরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply