জামানত ফেরত চান হিরো আলম

|

জামানতের টাকা ফেরত চেয়েছেন আলোচিত অভিনেতা হিরো আলম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র এই প্রার্থী সোমবার স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

ভোট দিতে বাঁধা দেয়ার অভিযোগ করে হিরো আলম বলেন, ‘আমার লোকদের তো ভোট দিতেই দেয়নি। আমার লোকজনকে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। এজেন্ট দিতে দেয়া হয়নি। যাও কয়েকজনকে দিয়েছি তাদেরকেও বের করে দেয়া হয়েছে। তাহলে জামানতের টাকা ফেরত দেবে না কেন?’

নির্বাচনে হিরো আলম পেয়েছেন মাত্র ৬৩৮টি ভোট। কাস্টিং ভোটের এক অষ্টমাংশ ভোট না পাওয়ায় জামানত বাজেয়াপ্ত হয়েছে সিংহ প্রতীকের এই প্রার্থীর।

জামানত হারানোর বিষয়ে হিরো আলম আরও বলেন, ‘আমি এই ভোট মানি না। আমার জমা দেওয়া জামানতের টাকা ফেরত দিতেই হবে। সুষ্ঠু ভোট হলে বিপুল ভোটে জয় পেতাম। কিন্তু ভোট হতে দেয়নি বরং আমাকে ও আমার লোকজনকে তারা মেরেছে।’

তিনি বলেন, নির্বাচনের দিন সকালে ‘হামলা-মারধর ও এজেন্টকে বের করে দেওয়া’সহ একাধিক অভিযোগ আমি করেছি। কোনো সাড়া না পাওয়ায় ভোট থেকে সরে দাঁড়াই। আমাকে ভোট দিতে দিলে অবশ্যই পাশ করতাম।

প্রসঙ্গত, ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী আলোচনায় আসেন হিরো আলম। তার প্রকৃত নাম আশরাফুল আলম। তিনি এর আগেও স্থানীয় নির্বাচনে অংশ নেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত এই ‘হিরো’।

হিরো আলমের মনোনয়ন নিয়ে নানা নাটকীয়তা হয়। পরে অবশ্য নির্বাচন করার সুযোগ পান তিনি।









Leave a reply