পটুয়াখালী পৌরসভার ১৯৩ জন পরিচ্ছন্নতা কর্মীকে অব্যাহতি

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালী পৌরসভার নবনির্বাচিত মেয়র মহিউদ্দিন আহম্মেদ তার দায়িত্ব গ্রহণের দ্বিতীয় কার্যদিবসে ১০ মার্চ রবিবার সকালে পৌরসভার ৩৩৮জন কর্মচারীর মধ্যে সাবেক মেয়র কর্তৃক অবৈধভাবে নিয়োগকৃত অর্থাৎ কাজ না করে মাসে একদিন অফিসে এসে স্বাক্ষর দিয়ে বেতন উত্তোলনকারী মাস্টার রোলে নিয়োজিত ১৯৩জন পরিচ্ছন্ন কর্মীকে অব্যাহতি দিয়েছেন।

মেয়র মহিউদ্দিন আহম্মেদ জানান, সাবেক মেয়র কর্তৃক অবৈধভাবে নিয়োগকৃত মাস্টার রোলে নিয়োজিত উন্নত পরিচ্ছন্ন কর্মী, যারা কোন কাজ করে না, ভাল ভাল ফ্যামিলির স্ত্রী ও মেয়র এর আত্মীয়স্বজন নামেমাত্র পরিচ্ছন্ন কর্মী বাছাই করে ১৯৩ জনকে ছাটাই করা হয়েছে। নিয়োগ নীতির মাধ্যমে দক্ষ ও কর্মঠ পরিচ্ছন্ন কর্মী নিয়োগ করা হবে। এখন যে পরিচ্ছন্ন কর্মী আছে তাদের দিয়ে পরিচ্ছন্নতার কাজ চালানো যাবে বলেও মেয়র মহিউদ্দিন জানান।

গত ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীরকে ১৫,২৬৮ ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মহিউদ্দিন আহম্মেদ ‘জগ’ মার্কা নিয়ে বিজয়ী হন। সাবেক মেয়র ডাঃ শফিকুল ইসলাম (মোবাইল ফোন) বিদ্রোহী প্রার্থী হয়েও কেন্দ্রীয় নেতৃবৃন্দের চাপে তিনি নৌকা’র পক্ষে সমর্থন দিয়ে নির্বাচন থেকে বিরত ছিলেন।

গত ০৭মার্চ বৃহস্পতিবার সকালে নবনির্বাচিত মেয়র মহিউদ্দিন আহম্মেদ পৌরসভার মেয়র হিসাবে দায়িত্ব গ্রহণ করেন।









Leave a reply