হার্ট অ্যাটাকে প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু

|

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ

দায়িত্ব পালনকালে নওগাঁর মহাদেবপুরে মাজেদুল ইসলাম (৫০) নামে এক প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার (১৮ মার্চ) ভোরে তিনি মারা যান। মাজেদুল ইসলাম মহাদেবপুর উপজেলার পাটাকাটা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের দায়িত্বে ছিলেন। তিনি পাশের হাজী দানেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, রোববার বিকেলে উপজেলা নির্বাচন অফিস থেকে ভোট গ্রহণের সরঞ্জাম নিয়ে সন্ধ্যার আগেই দায়িত্বপ্রাপ্ত ভোট কেন্দ্র পাটাকাটা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে যান। গভীর রাতে হঠাৎই তিনি অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে পাশের মান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, মাজেদুল হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবারক হোসেন জানান, মাজেদুলের আকস্মিক মৃত্যুর পর তাৎক্ষণিক ভাবে ওই কেন্দ্রে অন্য আরেকজন কর্মকর্তা নিয়োগ করে ভোট গ্রহণের ব্যবস্থা নেয়া হয়। যথা সময়ে ভোট গ্রহণ শুরু হয়েছে বলেও নিশ্চিত করেছেন ইউএনও।

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নওগাঁ জেলার ১০ উপজেলায় ৬০৮ টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। বেলা সাড়ে ১১ টা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।









Leave a reply