৫০ কোটি রুপি দিলে মোদিকে হত্যায় রাজি ছিলেন বিএসএফ জওয়ান!

|

গত সপ্তাহে নির্বাচন কমিশনে থেকে তাঁর প্রার্থীপদের মনোনয়ন বাতিল হয়। আর তার এক সপ্তাহ পরেই প্রকাশ পেল সাবেক বিএসএফ জওয়ান তেজ বাহাদুর যাদবের একটি বিতর্কিত ভিডিও, যেখানে ৫০ কোটি টাকার বিনিময়ে “মোদিকে মারতে” রাজি হচ্ছেন তিনি। যদিও গোটা ঘটনাটি অস্বীকার করেছেন ওই জওয়ান।

উত্তরপ্রদেশ থেকে সমাজবাদী পার্টির হয়ে এবারের লোকসভা ভোটে দাঁড়ানোর কথা ছিল। কিন্তু কিছু তথাকথিত অসঙ্গতির কারণে তেজ বাহাদুর যাদবের মনোনয়ন পত্র বাতিল হয়ে যায়।

ভিডিও প্রসঙ্গে তেজ বাহাদুর বলেন, “আমি দেখেছি ভিডিওটি, এই ভিডিওটি ২০১৭ সালে তোলা হয়েছিল আমার অনুমতি ছাড়াই। সেনাবাহিনীর বিভিন্ন বিষয় নিয়ে আমি কথা বলেছিলাম, প্রধানমন্ত্রীকে হত্যার ব্যাপারে কোনও কথা বলিনি। পুরো ভিডিওটি এডিট করা হয়েছে আমাকে ফাঁসানোর জন্য।”

ভিডিওটি ভাইরাল হতেই তেজ বাহাদুরের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি স্বীকার করেন ভিডিওতে তাঁকেই দেখা যাচ্ছে, কিন্তু ভিডিওটির বক্তব্য তাঁর নয়। প্রধানমন্ত্রীকে হত্যার কোনও পরিকল্পনার কথা তিনি বলেন নি। তিনি জানান, ২০১৭ সালে বিএসএফ থেকে বরখাস্ত হওয়ার পর যখন তিনি দিল্লির যন্তরমন্তরে ধর্নায় বসেন, তখন দিল্লি পুলিশের এক কনস্টেবল এই ভিডিওটি তোলেন।

বিজেপি অবশ্য তেজ বাহাদুরের বক্তব্যকে মোটেই হালকাভাবে নিচ্ছে না। বিজেপি মুখপাত্র জি ভি এল নরসিমহা রাও জানান, গত বছর মহারাষ্ট্র পুলিশ প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্রকারী একদল ‘শহুরে নকশাল’দের আটক করেছিল। তাঁর বক্তব্য, “আমরা স্তম্ভিত যে সমাজবাদী পার্টির তরফ থেকে এমন একজনকে প্রার্থী করা হয়েছিল যিনি মোদীকে খুন করার ষড়যন্ত্র করতে পারতেন। ভিডিওতে শোনা যাচ্ছে, প্রধানমন্ত্রীকে হত্যা করার জন্য ”

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস









Leave a reply