ঘোষণা ছাড়াই শুরু হলো লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি

|

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কোনো ধরনের ঘোষণা ছাড়াই লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ শনিবার সকাল থেকে সদরঘাটে কাউন্টারগুলোতে টিকিট বিক্রি করতে দেখা গেছে। এদিকে অগ্রিম টিকিট বিক্রি নিয়ে আজ মালিকদের একটি বৈঠক হওয়ার কথা থাকলেও তা হয়নি।

তবে আগামীকাল রোববার লঞ্চ মালিকসহ সংশ্লিষ্টদের নিয়ে বিআইডব্লিউটিএর চেয়ারম্যানের সভাপতিত্বে সদরঘাটে ঈদ ব্যবস্থাপনা-সংক্রান্ত একটি সভা হবে। সেখানেই লঞ্চের অগ্রিম টিকিট বিক্রির তারিখ নির্ধারণ করা হবে বলে জানা গেছে।

এ ব্যাপারে বাংলাদেশ লঞ্চ মালিক সমিতির সহ সভাপতি মোঃ সহিদুল ইসলাম ভূঁইয়া বলেন, লঞ্চের অগ্রিম টিকিট দেয়া শুরু হয়েছে। আমাদের (লঞ্চ মালিক) একটি মিটিং হওয়ার কথা ছিল, বৈঠকটি হয়নি। কারণ, সব মালিক ব্যস্ত রয়েছেন। আমরা যারা পারছি টিকিট দিচ্ছি।

সদরঘাটে কাউন্টার ও লঞ্চে যোগাযোগ করে অগ্রিম টিকিট নেয়া যাচ্ছে বলে জানান তিনি।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে বিআইডব্লিউটিএর এক কর্মকর্তা বলেন, ঈদের সময় লঞ্চের অগ্রিম টিকিট বিক্রির বিষয়টি কোনোভাবেই শৃঙ্খলার মধ্যে আনা যাচ্ছে না। চাহিদা বেশি থাকায় মালিকরা ঘোষণার আগেই টিকিট বিক্রি করে দেন।

ঢাকা নদীবন্দরের (সদরঘাট) যুগ্ম-পরিচালক (নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা) আলমগীর কবির বলেন, রোববার সদরঘাটে সভা হবে। সেখানে ঈদ ব্যবস্থাপনায় অন্যান্য বিষয়ের সঙ্গে অগ্রিম টিকিট বিক্রির তারিখও নির্ধারণ করে দেয়া হবে।









Leave a reply