পটুয়াখালী বাস মালিক সমিতির ২ বছরের মেয়াদী কমিটি চলছে ১১ বছর ধরে

|

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালী বাস মিনিবাস মালিক সমিতির বর্তমান সভাপতি ও সম্পাদকের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে সমিতির সাধারণ সদস্যরা।

সম্মেলনে বলা হয়, দুই বছর মেয়া‌দি ক‌মি‌টির দীর্ঘ ১১বছরেও ‌মেয়াদ শেষ হয়‌নি। এর পাশাপা‌শি প্র‌তি বছর ক‌য়েক কো‌টি টাকা অ‌বৈধভা‌বে কা‌মি‌য়ে নি‌চ্ছেন অ‌বৈধ ক‌মি‌টির সভাপ‌তি রিয়াজ মৃধা ও সে‌ক্রেটারী দুলু মৃধা।

সোমবার বেলা সাড়ে ১১টায় পটুয়াখালী প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নির্বাহী সভাপতি মিজানুর রহমান।

লি‌খিত বক্তব্যে তি‌নি জানান, পটুয়াখালী বাস মিনিবাস মালিক সমিতির বর্তমান সভাপতি রিয়াজ মৃধা ও সাধারণ সম্পাদক গোলাম মাওলা দুলুর সীমাহীন লুটপাট স্বেচ্ছাচারিতা, অনিয়ম, দুর্নীতি এবং অত্যাচা‌রে সাধারণ মালিকরা অতিষ্ট। পেশি শক্তির জোরে বিগত ১১বছর ধরে একই ব্যক্তি একই পদ ব্যবহার করে সাধারণ মালিকদের জিম্মি করে কোটি কোটি টাকা লুটপাট করে অবৈধ সম্পদের পাহাড় গড়ে তুলেছে।

বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির নির্দেশনা অনুযায়ী আগামী ৩০ দিনের মধ্যে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করার জোর অনুরোধ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বাস মালিক শাজিয়া আরমিন সর্মি, প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন নাসির প্রমুখ।

এদি‌কে অ‌ভিযুক্ত বাস মি‌নিবাস মা‌লিক স‌মি‌তির সভাপ‌তি রিয়াজ উ‌দ্দিন মৃধা জানান, “‌কিছু দেনা পাওনা নি‌য়ে ক‌তিপয় মা‌লি‌কের সা‌থে সমস্যা চল‌ছে। তি‌নি ব‌লেন, আমরা সবাই একই প‌রিবা‌রের লোক। এছাড়া অ‌নিয়ম দুর্নী‌তির যে প্রসঙ্গ আনা হ‌য়ে‌ছে তা স‌ঠিক নয় ব‌লেও তি‌নি জানান।

আর অ‌বৈধ ক‌মি‌টির ব্যপা‌রে তি‌নি ব‌লেন, তা‌দের ক‌মি‌টির কাগজপত্র র‌য়ে‌ছে।









Leave a reply