নিখোঁজের প্রায় ৪ মাস পর ফিরলেন নাটোরের যুবলীগ নেতা

|

নাজমুল হাসান, নাটোর

রহস্যজনকভাবে নিখোঁজের ৩ মাস ২৩ দিন পর বাড়ি ফিরে এসেছে নাটোরের যুবলীগ নেতা জামিল হোসেন মিলন। বৃহস্পতিবার ভোরে একাই তিনি বাড়ি ফেরেন। তার ফেরার খবরে এলাকায় আনন্দের বন্যা বাইছে। তাকে একনজর দেখতে বাড়িতে ভিড় করছে উৎসুক জনতা।

তবে কে বা কারা তাকে আটকে রেখেছিল তা জানাতে অপারগতা প্রকাশ করেন মিলন। তিনি বলেন, তাকে অন্ধকার একটি কক্ষে আটকিয়ে রাখা হয়েছিল। জনগনের দোয়ায় তিনি নতুন জীবন পেয়েছেন।

মিলন শহরতলীর তালতলা হাফরাস্তা এলাকার এমদাদুল হক নিয়াজির ছেলে। নিখোঁজের সময় তিনি আওয়ামী লীগ থেকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। মিলনের নামে সদর থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, সরকারি কর্মকর্তাকে মারধর এবং সন্ত্রাসী কর্মকাণ্ড মিলিয়ে অন্তত ১৩টি মামলা রয়েছে।

মিলনের বাবা এমদাদুল হক নিয়াজি বলেন, গত ফেব্রুয়ারিতে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তার ছেলেকে তুলে নিয়ে যায়। পরে মিলনের সন্ধানে সদর থানা ও র‌্যাব অফিসে যোগাযোগ করেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজের পর থেকেই আইনশৃঙ্খলা বাহিনী তাকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করে আসছিল।

এদিকে, মিলন নিখোঁজের দিনই বিক্ষুব্ধ এলাকাবাসী সকালে শহরে বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা নাটোর প্রেসক্লাবের সামনের রাস্তা এবং বড়হরিশপুর বাইপাস মোড়ে অবস্থান নিয়ে মহাসড়ক অবরোধ করে। পুলিশের আশ্বাসে অবরোধ তুলেও মিলনকে খোঁজতে পুলিশ কোন তৎপরতা দেখায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply