সম্ভ্রম বাঁচাতে দু’তলা থেকে লাফিয়ে আত্মরক্ষার ঘটনায় গ্রেফতার ১

|

শামীম আল মামুন, টাঙ্গাইল
টাঙ্গাইলের মির্জাপুরে কলেজ ছাত্রী সম্ভ্রম বাঁচাতে দু’তলা থেকে লাফিয়ে আত্মরক্ষার ঘটনায় আফিয়া বেগম (৩০) নামে ওই এনজিও’র এক নারী কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পাকুল্যা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আফিয়া বেগম দেলদুয়ার উপজেলার কান্দাপাড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। সে যুগবাণী সমাজকল্যাণ নামে ওই এনজিওর কর্মচারী বলে জানা গেছে। ।

উল্লেখ্য উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাজারে অবস্থিত আব্দুল হকের ভবনে অবস্থিত যুগবাণী সমাজকল্যাণ নামে এক এনজিওর এরিয়া ম্যানেজার তানজিরু হাসান জীবনের সঙ্গে কয়েক দিন আগে টাঙ্গাইল যাওয়ার সময় বাসে মেয়েটির পরিচয় হয়। এ সময় জীবন নিজেকে এশিয়া ব্যাংকের কর্মকর্তা পরিচয় দেয়। পরিচয় হওয়ার পর জীবন তাকে তার অফিসে চাকরি দেয়ার আশ্বাস দেন। রবিবার সকাল এগারোটার দিকে যুগবাণী সমাজকল্যাণের মহিলা স্টাফ আফিয়া বেগমকে দিয়ে ওই ছাত্রীকে তার অফিসে নেয়। সেখানে অফিস কক্ষে জীবন ছাড়া অন্য কেউ ছিলো না। এ অবস্থায় ছাত্রীটি অফিস কক্ষ থেকে বের হতে চাইলে জীবন তাকে আটকাতে চেষ্টা করেন। ছাত্রী কক্ষ থেকে বের হয়ে আসলেও দোতলার গেটটিও বন্ধ পান। এসময় জীবনের অসৎ উদ্দেশ্য আঁচ করতে পেরে সে দোতলা থেকে লাফিয়ে পড়ে আত্মরক্ষা করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। দু’তলা থেকে লাফিয়ে পড়ায় তার কোমরের হাড় ভেঙে গেছে বলে চিকিৎসক মিথুন কুমার রায় জানিয়েছেন।









Leave a reply