৩ কোটি ডলার নিয়ে পালিয়েছে প্রধানমন্ত্রীর বউ !

|

তিন কোটি ১০ লাখ মার্কিন ডলার নিয়ে দুবাই ছেড়ে পালিয়েছেন সংযুক্ত আরব আমিরাতের প্রধানমন্ত্রী ও উপরাষ্ট্রপতি শেখ মোহাম্মদ বিন রাশিদ আল মাকতুমের ষষ্ঠ স্ত্রী প্রিন্সেস হায়া বিনতে আল হুসেইন।

ধারণা করা হচ্ছে, দুই সন্তানকে নিয়ে লন্ডনে লুকিয়ে আছেন তিনি। খবর এনডিটিভির।
জর্ডানের বাদশাহ আবদুল্লাহর সৎবোন প্রিন্সেস হায়া এর আগে বিশ্বের অন্যতম শীর্ষ ধনী মোহাম্মদ বিন রাশিদের কাছ থেকে বিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন। এ দম্পতির জালিলা (১১) ও জায়েদ (৭) নামে দুই সন্তান রয়েছে। অক্সফোর্ডে পড়াশোনা করা প্রিন্সেস হায়াকে গত ২০ মে থেকে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় দেখা যায়নি।

আরব সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সম্ভবত নতুন জীবন শুরু করার জন্য প্রিন্সেস হায়া তিন কোটি ১০ লাখ মার্কিন ডলার সঙ্গে নিয়ে গেছেন।

অসমর্থিত সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, আমিরাত ও জার্মানির মধ্যে কূটনৈতিক টানাপোড়েন রয়েছে। এর সুযোগ নিয়ে জার্মান রাষ্ট্রদূত প্রিন্সেসকে দুবাই ত্যাগ করতে সহযোগিতা করেছেন।

শেখ মোহাম্মদ জার্মান কর্তৃপক্ষকে তার স্ত্রী ও সন্তানদের ফিরিয়ে দেয়ার অনুরোধও জানিয়েছিলেন। তবে সে অনুরোধে সাড়া মেলেনি।

এর আগে শেখ মোহাম্মদ রাশিদের কন্যা প্রিন্সেস লতিফা দুবাই ছেড়ে পালানোর চেষ্টা করেছিলেন। পরে ভারতীয় উপকূল থেকে তাকে আটক করা হয়।

তাকে দুবাইয়ে ফিরিয়ে নেয়া হয়েছে। প্রিন্সেস লতিফা জানিয়েছিলেন, বাবার নির্যাতন থেকে বাঁচতে তিনি দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন।









Leave a reply