সকাল থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জে ৪ লাশ উদ্ধার

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের আড়াইহাজার, বন্দর ও সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা এলাকায় এক নারীসহ আলাদা চারজনের জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের আড়াইহাজারের মারুয়াদী এলাকায় সুরুজ মিয়া নামের এক ব্যক্তিকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। পরে আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিদ্ধিরগঞ্জে মিজমিজি এলাকার মতিন সড়কের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে অন্যকোথাও হত্যা করে লাশ এখানে ফেলে রেখে গেছে।

বন্দর থানার কাইতাখালি এলাকায় পূর্বশত্রুতা ও টাকা পয়সা লেনদেনের জের ধরে মিশর নামে এক যুবকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত মিশর বিদেশে থাকতো। সম্প্রতি দেশে ফিরে সে একটি বেসরকারি কোম্পানিতে চাকুরি করতো। মিশর কাইতাখালী এলাকার টুক্কু সিকদারের ছেলে।

অপর দিকে ফতুল্লার লালখাঁ এলাকা থেকে শেফালী বেগম নামে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে। শেফালী বেগম ফেরী করে সবজি বিক্রি করত। তিনি তিন দিন আগে নিখোঁজ হয়েছিলেন। নিহত শেফালী বেগম একই এলাকার মৃত আব্দুল হামিদের মেয়ে। পুলিশের দাবি শেফালী মৃগরোগি ছিলো। ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।









Leave a reply