এক মিমকে হারিয়ে আরেক মিম খুঁজে পেলেন বাবা

|

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গতবছর মেয়ে মিমকে হারিয়েছিলেন। বছর ঘুরতেই আরেক মিমকে পেয়ে উচ্ছ্বসিত বাবা। বললেন, আল্লাহ আমার মিমকে ফিরিয়ে দিয়েছে। গত বছরের ২৯ জুলাই ঘাতক বাস কেড়ে নেয় মিমের প্রাণ। গোটা পরিবারে নেমে আসে শোকের ছায়া। সন্তান হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি বাবা জাহাঙ্গীর হোসেন। তবে, সোমবার তার কোলে আসে নতুন একটি কন্যা সন্তান। বাবা-মা ঠিক করেছেন এই নবাগতের নাম হবে মিম।

যমুনা নিউজকে জাহাঙ্গীর হোসেন বলেন, সোমবার দুপুর ১২টা ৪৭ মিনিটে আমাদের ঘর আলো করে আবারও ফিরে এসেছে মীম। খোদার কাছে লাখ লাখ শুকরিয়া।

শিশু ও তার মা রোকসানা বেগম দু’জনই সুস্থ আছেন বলে জানান জাহাঙ্গীর। বলেন, মিমের মৃত্যুর পর সারাদেশের মানুষ আমাদের পাশে ছিল। আমার হারানো মিম ও নতুন মিমের জন্য সবাই দোয়া করবেন।নবাগত মিম দেখতে তার হারানো মেয়ে মিমের মতোই হয়েছে বলে জানান জাহাঙ্গীর হোসেন।

গত বছর রাজধানীর ‘র‍্যাডিসন ব্লু’ হোটেলের সামনে জাবালে নূর পরিবহনের একটি বাসের চাপায় নিহত হয় রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম ও একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম। এসময় আরও অন্তত ১০ শিক্ষার্থী আহত হয়। এ ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে মাঠে নেমে আসে শিক্ষার্থীরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply