শিমুলিয়া ঘাটে বাড়ছে গাড়ির চাপ, যানবাহনের দীর্ঘ সারি

|

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
মুন্সীগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে বেলা বাড়ার সাথে সাথে গাড়ির চাপ বাড়তে শুরু করেছে। শুক্রবার বেলা ১১ টার পর থেকে যাত্রী ও যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে।

এদিকে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ১৭টি ফেরি চলাচল করছে বলে জানিয়েছেন বিআইডাব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের সহকারি মহাব্যবস্থাপক মোঃ নাসির।

তিনি জানান, শিমুলিয়া ঘাটে পারের অপেক্ষায় ৫ শতাধিক যাত্রীবাহী গাড়ি পারাপারের অপেক্ষায় আছে। বেলা বাড়ার সাথে সাথে এই গাড়ির চাপ আরো বাড়বে। গেল দুইদিন যাবৎ নদীতে তীব্র ঢেউ ও বৈরী আবহাওয়া থাকায় ফেরি চলাচল ব্যাহত হচ্ছিল।

লৌহজিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, বেলা বাড়ার সাথে সাথে লঞ্চঘাট ও সি বোট ঘাটে যাত্রীদের বাড়তি চাপ দেখা গেছে। তবে সবকিছু নিয়ন্ত্রণে রয়েছে। প্রত্যেকটি সি বোটে লাইফ জ্যাকেট রয়েছে। তবে লঞ্চে অতিরিক্ত যাত্রী উঠতে দেওয়া হচ্ছে না। গাড়ির পাশাপাশি ফেরি গুলো যাত্রীও পারাপার করছে।

মাওয়া ট্রাফিক পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মোঃ হেলাল উদ্দিন জানান, শিমুলিয়া ঘাটের পার্কিং ইয়ার্ডে ৭ শতাধিক প্রাইভেটকার ও বাস পারের অপেক্ষায় আছে। তবে অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহী গাড়ি গুলোকে আগে ফেরিতে উঠতে দেওয়া হচ্ছে।#









Leave a reply