৪র্থ শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ:

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৪র্থ শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ইজাবুল মোল্লা (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।এ ব্যাপারে কোটালীপাড়া থানায় আজ শুক্রবার বিকেলে ধর্ষণের শিকার শিশুটির মা বাদী হয়ে একটি মামলা(নং-৮, তাং-০৯.০৮.২০১৯) করেছেন বলে ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)শেখ লুৎফর রহমান জানিয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, কোটালীপাড়া উপজেলার জটিয়ার বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রীটিকে(০৯) জটিয়ারবাড়ি গ্রামের ইজাবুল মোল্লা(৪৫)বিগত শুক্রবার (২আগষ্ট)বিকেলে একটি ঘেরের পাড়ের ঘরে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষক ইজাবুল মোল্লা তাকে(শিশুটিকে) মেরে ফেলার হুমকি ও টাকা দেবার লোভ দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পরে বিষটি জানাজানি হয়ে পড়লে শিশুটি তার বাবা-মাকে জানায়। পাড়া-পড়শির পরামর্শে আজ শুক্রবার থানায় একটি ধর্ষণ মামলা করেন শিশুটির মা।পরে পুলিশ গিয়ে ধর্ষককে গ্রেফতার করে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)শেখ লুৎফর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে আগামীকাল শনিবার আদালতে হাজির করা হবে এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply